আপুদের বাচ্চা নেওয়ার পরে পেট ফেটে দাগ হয়ে গেছে এবং পেটের চামড়া কুঁচকে গেছে? কোথাও ভালো কোন সমাধান পাচ্ছেন না?

বিবাহিত আপুদের বাচ্চা নেওয়ার পরে সব থেকে বড় সমস্যা হলো পেট ফেটে যাওয়া, আর এটা স্বাভাবিক প্রক্রিয়া। সবার ক্ষেত্রেই এটা হয়ে থাকে। কিছু আপুদের ক্ষেত্রে এটা বেশি হয়ে থাকে যেটা দেখতে অনেক খারাপ দেখা যায় এবং পরবর্তীতে এটা ঠিকও হয় না। তাই সেই সকল আপুদের জন্য নিয়ে এসেছি চায়নার এই জাদুকরী অয়েল।

কি ভাবছেন? আমাদের এই প্রোডাক্ট দিয়ে আসলেই কাজ হবে কিনা?

জ্বী ১০০% কাজ হবে ইনশাআল্লাহ। আমরা পরীক্ষামূলক ব্যবহারের পর এই অয়েল চায়না থেকে ইমপোর্ট করেছি। এটা ব্যবহারের পর সম্পূর্ণ ভালো ফলাফল পেয়েছি। তাই আপনে নির্ধিদায় এটি অর্ডার করতে পারেন।

মূল্য মাত্র ১২০০ টাকা

সীমিত সময়ের জন্য ফ্রি হোম ডেলিভারি অফার!!! প্রোডাক্ট হাতে পেয়ে টাকা পরিশোধ করবেন।

আপুদের পেট একদম মসৃণ করতে চাইলে এখনই অর্ডার করুন

এই অয়েল পেট ফাটা সহ স্বাস্থ্য বাড়ার সময় অনেকের বুক, উরু, নিতম্ব(পাছা) ফেঁটে যায় তারা এটা ২ সপ্তাহ ব্যবহার করলে সকল ফাঁটা দাগ সেরে যাবে। আপনার পেট আগের মত মসৃণ এবং চামড়া টাইট হয়ে যাবে। স্বামীর কাছেও আর লজ্জা পেতে হবে না।

ব্যবহারের নিয়ম: গোসলের পরে এবং রাতে ২ থেকে ৩ ফোটা তেল ফাঁটা বা চামড়া কুঁচকানো সম্পূর্ণ জায়গায় লাগিয়ে মালিশ করবেন ৩ থেকে ৪ মিনিট। এভাবে দৈনিক ২ বার করে রেগুলার ব্যবহার করবেন।

 

আপনার কিছু প্রশ্ন ও তার উত্তর

ব্যবহারের নিয়ম: গোসলের পরে এবং রাতে ২ থেকে ৩ ফোটা তেল ফাঁটা বা চামড়া কুঁচকানো সম্পূর্ণ জায়গায় লাগিয়ে মালিশ করবেন ৩ থেকে ৪ মিনিট। এভাবে দৈনিক ২ বার করে রেগুলার ব্যবহার করবেন।

যে সকল আপুদের পেটে ফাঁটা দাগ অথবা পেটের চামড়া কুঁচকে গেছে, এবং স্বাস্থ্য বাড়ার সময় অনেক আপুদের বুক, উরু, নিতম্ব(পাছা) ফেঁটে যায় তাদের জন্য এটা খুব কার্যকরী।

না। এই এসেনশিয়াল অয়েলের কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

জি!  সকল প্রাপ্তবয়স্ক আপুরাই এটা ব্যবহার করতে পারবেন।

না এই প্রোডাক্ট অর্ডার করতে কোন অগ্রিম টাকা দিতে হবে না। অর্ডার কনফার্ম করার পর আপনার দেওয়া ঠিকানায় প্রোডাক্টটি পাঠিয়ে দেওয়া হবে। প্রোডাক্ট হাতে পেয়ে টাকা পরিশোধ করে দেবেন।

অর্ডার করতে সঠিক তথ্য দিয়ে নিচের ফরম টি পূরন করুন

Delivery Details

কয়টি প্রোডাক্ট অর্ডার করবেন?

Belly Essential Oil
+
৳ 1,200.00

Your order

Product Subtotal
Belly Essential Oil  × 1 ৳ 1,200.00
Subtotal ৳ 1,200.00
Shipping
Total ৳ 1,200.00
  • ১০০% নিশ্চিত হয়ে অর্ডার করুন। আপনার একটি ফেইক অর্ডারে হালাল ব্যবসায় ক্ষতি হয়।

অর্ডার কনফার্ম করে প্রোডাক্ট পাঠানোর পর যদি না নেন সেই ক্ষেত্রে অবশ্যই ১৫০ টাকা ডেলিভারি চার্জ দিতে হবে! তাই ১০০% সিওর হয়ে অর্ডারটা কনফার্ম করুন।

Scroll to Top