গোপনাঙ্গ ঢিলে হয়ে স্বামীকে আগের মত মজা দিতে পারছেন না বলে চিন্তিত? ভালো কোন সমাধান পাচ্ছেন না?

বিবাহিত আপুদের সব থেকে বড় সমস্যা হলো গোপনাঙ্গ ঢিলে হয়ে যাওয়া, যার ফলে স্বামী আর আগের মত মজা পায়না। তাই যে সকল আপুদের গোপনাঙ্গ ঢিলে হয়ে গেছে তাদের জন্য নিয়ে এসেছি চায়নার জাদুকরী ক্রিম।

কি ভাবছেন? আমাদের এই প্রোডাক্ট দিয়ে আসলেই কাজ হবে কিনা?

জ্বী ১০০% কাজ হবে ইনশাআল্লাহ। আমরা পরীক্ষামূলক ব্যবহারের পর এই জেল ক্রিম চায়না থেকে ইমপোর্ট করেছি। এটা ব্যবহারের পর সম্পূর্ণ ভালো ফলাফল পেয়েছি। তাই আপনে নির্ধিদায় এটি অর্ডার করতে পারেন।

মূল্য মাত্র ১১০০ টাকা

সীমিত সময়ের জন্য ফ্রি হোম ডেলিভারি অফার!!! প্রোডাক্ট হাতে পেয়ে টাকা পরিশোধ করবেন।

আপুদের সমস্যা সমাধানে অর্ডার করুন এই টাইটিং জেল

যে সকল আপুদের গোপনাঙ্গ ঢিলে হয়ে গেছে যার ফলে আপনার পার্টনার আগের মত মজা পাচ্ছে না অথবা আপনার অর্গাজমের আগেই আপনার পার্টনারের অর্গাজম হয়ে যায় তাদের জন্য চায়নার তৈরী এই জাদুকরী ক্রিম টা খুবই কার্যকরী হবে।

মিলনের ৫ মিনিট আগে এটি ১ ফোটা নিয়ে আপনার গোপনাঙ্গে ৩ মিনিট মালিশ করবেন তার পর মিলন করলে ৫ মিনিটের ভেতরে অন্তত ৩ বার অর্গাজম হবে এবং আপনার গোপনাঙ্গ আগের থেকে অনেক টাইট হয়ে যাবে। যার কারণে আপনি এবং আপনার পার্টনার আগের থেকে অনেক বেশি তৃপ্তি পাবেন মিলনের সময়।

 

আপনার কিছু প্রশ্ন ও তার উত্তর

ব্যবহারের নিয়ম: মিলন করার ৫ মিনিট আগে ১-২ ফোটা জেল গোপনাঙ্গে লাগিয়ে ৩ মিনিট আলতো ভাবে মালিস করে নিবেন। তার পর আপনার স্বামীর সাথে মিলন করবেন।

যাদের গোপনাঙ্গ ঢিলে হয়ে গেছে এবং মিলনের সময় যে সকল আপুদের সহজে অর্গাজম হয় না তাদের জন্য এই প্রোডাক্টটি খুবই কার্যকরী।

এটি সম্পূর্ণ ১ টা ফাইল ব্যবহারের ফলে আপুদের গোপনাঙ্গ বিয়ের প্রথমে যেমন ছিল তেমন টাইট হবে।

না। এই ক্রিমের কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

শুধুমাত্র প্রেগনেন্ট আপুরা ছাড়া সকল প্রাপ্তবয়স্ক আপুরাই এটা ব্যবহার করতে পারবেন।

না এই প্রোডাক্ট অর্ডার করতে কোন অগ্রিম টাকা দিতে হবে না। অর্ডার কনফার্ম করার পর আপনার দেওয়া ঠিকানায় প্রোডাক্টটি পাঠিয়ে দেওয়া হবে। প্রোডাক্ট হাতে পেয়ে টাকা পরিশোধ করে দেবেন।

অর্ডার করতে সঠিক তথ্য দিয়ে নিচের ফরম টি পূরন করুন

Delivery Details

কয়টি প্রোডাক্ট অর্ডার করবেন?

China Tightening Gel
+
৳ 1,100.00

Your order

Product Subtotal
China Tightening Gel  × 1 ৳ 1,100.00
Subtotal ৳ 1,100.00
Shipping
Total ৳ 1,100.00
  • ১০০% নিশ্চিত হয়ে অর্ডার করুন। আপনার একটি ফেইক অর্ডারে হালাল ব্যবসায় ক্ষতি হয়।

অর্ডার কনফার্ম করে প্রোডাক্ট পাঠানোর পর যদি না নেন সেই ক্ষেত্রে অবশ্যই ১৫০ টাকা ডেলিভারি চার্জ দিতে হবে! তাই ১০০% সিওর হয়ে অর্ডারটা কনফার্ম করুন।

Scroll to Top